শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

বাংলাদেশ এখন মর্যাদার দেশ: প্রধানমন্ত্রী

বাংলাদেশ এখন মর্যাদার দেশ: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাজনীতি যদি সঠিক হয় তাহলে দেশের উন্নয়ন করা সম্ভব। দেশের মানুষের উন্নয়নে অামরা কাজ করে যাচ্ছি। অামরা এখন অার ভিখারির দেশ নয়। বাংলাদেশ এখন মর্যাদার দেশ।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নিজে কী পেলাম এটা বড় কথা নয়, জনগণকে কী দিতে পারলাম সেটাই বড় কথা।
অাজ (শনিবার) দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের বিশেষ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, মাত্র সাড়ে তিন বছরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে স্বল্পোন্নত দেশে পরিণত করেছেন। তার পরে তাকে হত্যা করা হলো।
তিনি বলেন, পরিবার হারিয়ে আওয়ামী লীগ হয়ে গেছে অামার পরিবার। এখানে অামি বাবা-মার অাদর ও ভাই বোনের ভালোবাসা পেয়েছি।
আওয়ামী লীগ সভাপতি বলেন, একজন রাজনীতিবিদের চিন্তা-ভাবনা থাকবে কীভাবে অামরা মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারি। নিজের ভাগ্য নয়, জনগণের ভাগ্য পরিবর্তনেই অামাদের কাজ করতে হবে।
শেখ হাসিনা বলেন, পদ্মাসেতু নিয়ে চ্যালেঞ্জ করেছিলাম। তারা অামাকে দুর্নীতিবাজ করার ষড়যন্ত্র করেছিল। অাজ অামরা নিজেদের অর্থয়নে পদ্মাসেতু নির্মাণ করতে পারছি। দেশের উন্নয়নের কথা জনগণের মধ্যে তুলে ধরতে দলীয় নেতাকর্মীদের প্রতি অাহ্বান জানান প্রধানমন্ত্রী।
এর আগে সকাল ১১টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সভাপতিত্বে এ সভা শুরু হয়। সভায় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি, প্রেসিডিয়াম সদস্য, উপদেষ্টা পরিষদের সদস্য, সংসদ সদস্য, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও দফতর সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com